শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৪:০৩ পূর্বাহ্ন

লকডাউনের কারনে শুটিং বন্ধ :তবু কর্মীদের টাকা পাঠালেন সালমান খান

রিপোর্টার নাম
  • আপডেটের সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৬৫ সময় দেখুন

বিনোদন ডেস্ক, ০৬ এপ্রিল ২০২০ইং (ঢাকা টিভি রিপোর্ট): লকডাউনের সময় বাইরে কারোই কোনো কাজ নেই। তবে ঘরে পায়ের উপর পা তুলে বসে থাকারও উপায় নেই কারো কারো। করোনার কারণে সবচেয়ে বেশি ক্ষতির মুখে দিন মজুররা। তা সে কলকারখানার দিন মজুর হোন বা ফিল্ম ইন্ডাস্ট্রির। সংকটের মুখে অসংখ্য মানুষের ভবিষ্যত। এই পরিস্থিতিতে বলিউডের দিন মজুরদের পাশে দাঁড়ালেন সালমান খান।

লকডাউন হওয়ার আগে পর্যন্ত প্রভু দেবার পরিচালনায় ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর শ্যুটিং করছিলেন বলিউডের ভাইজান। এখন তো শুটিং বন্ধ। তার পরও ‘রাধে’র সমস্ত ক্রিউ সদস্যদের অ্যাকাউন্টে মাসিক খরচের টাকা পাঠিয়ে দিয়েছেন দিলদার সালমান। ছবির মেকআপ আর্টিস্ট সুভাষ কাপুর ভারতীয় একটি জাতীয় সংবাদমাধ্যমকে এই কথা জানিয়েছেন। সালমানের প্রতি তারা কৃতজ্ঞ বলেও জানান।

এর আগে ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ জানায়, তাদের সংগঠনের ২৫ হাজার কর্মীকে সাহায্য করবেন সালমান খান। সালমানের সংস্থা ‘বিইং হিউম্য়ান’-এর তরফ থেকে বিপুল সংখ্যক এই কর্মীদের আর্থিক সাহায্য করা হচ্ছে। ২৫ হাজার সিনেকর্মীর ব্যাংক অ্যাকাউন্ট নিয়েছেন সালামন। সেখানে সরাসরি টাকা জমা করছেন ভাইজান।

এর আগে করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিল ‘পিএম কেয়ার্স’-এ ২৫ কোটি টাকা দেয়ার কথা ঘোষণা করেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। শাহরুখ খান বিপুল অর্থ দিয়েছে মোট সাতটি ফান্ডে। সামর্থ্য অনুযায়ী সাহায্য করেছেন হৃত্বিক রোশন, ভিকি কৌশল এবং অন্য তারকারা। ভারতের কেন্দ্রীয় এবং রাজ্য সরকারগুলোকে দুহাত খুলে দান করেছেন দক্ষিণী তারকারাও।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর