সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫১ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের ভাই রবার্ট আর নেই

রিপোর্টার নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৪ সময় দেখুন

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের ছোটভাই রবার্ট ট্রাম্প (৭১) মারা গেছেন। শনিবার নিউ ইয়র্কের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রেসিডেন্ট ট্রাম্প। তিনি এক ঘোষণায় বলেছেন, খুব মর্মাহত হৃদয়ে আমি এই খবর শেয়ার করছি যে, আমার চমৎকার ভাই রবার্ট শনিবার রাতে শান্তিপূর্ণভাবে বিদায় নিয়েছে। সে আমার শুধু একজন ভাই-ই ছিল না। সে ছিল আমার বেস্ট ফ্রেন্ড। তাকে আমি খুব বেশি মিস করবো। তার সঙ্গে আবার দেখা হবে।

চিরদিন তার স্মৃতি আমার হৃদয়ে বেঁচে থাকবে। রবার্ট, আমি তোমাকে ভালবাসি। ওপারে শান্তিতে থেকো।

এ খবর দিয়ে অনলাইন সিএনএন লিখেছে, কি অসুস্থতায় রবার্ট মারা গেছেন সে সম্পর্কে কোনো তথ্য মেলে নি। এখন তার শেষকৃত্য অনুষ্ঠানের আয়োজন চলছে। তাতে যোগ দেয়ার কথা প্রেসিডেন্ট ট্রাম্পের। তবে এ বিষয়েও তাৎক্ষণিকভাবে কোনো পরিকল্পনা জানা যায় নি। ভাই রবার্টের বিদায় আসন্ন এমনটা টের পেয়ে শনিবার দিন শেষে তাকে দেখতে হাসপাতালে যান প্রেসিডেন্ট ট্রাম্প। তারা এ সময় কথা বলতে পেরেছেন কিনা অথবা রবার্ট ট্রাম্প কথা বলার মতো অবস্থায় ছিলেন কিনা তা জানা যায় নি। অন্যদিকে শনিবার ট্রাম্পের সঙ্গে কথা হয়েছে এরকম কয়েকজন ব্যক্তি বলেছেন, ভাইয়ের মৃত্যুতে খুব শোকাহত ট্রাম্প।

রবার্ট ট্রাম্পকে ভর্তি করানো হয়েছিল নিউ ইয়র্ক প্রেসবাইটেরিয়ান হাসপাতালে। তিনি বেশ কয়েক মাস ধরে অসুস্থ ছিলেন বলে একজন জানিয়েছেন। কি অসুস্থতায় ভুগছিলেন তিনি শুক্রবার হোয়াইট হাউজে ব্রিফিংকালে সে বিষয়ে বিস্তারিত জানাতে অস্বীকৃতি জানান ট্রাম্প।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর