মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৮:৩৯ অপরাহ্ন

মৌলভীবাজারের কমলগঞ্জে ২ জনের আকস্মিক মৃত্যু, এলাকায় করোনা আতঙ্ক

রিপোর্টার নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৬৫ সময় দেখুন

কমলগঞ্জে পৃথক দুটি স্থানে আকস্মিকভাবে এক যুবকসহ দুই জনের মৃত্যু হয়েছে।  পরে করোনা সন্দেহে মারা যাওয়া ওই দুই জনসহ তাদের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করেছে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ।

জানা গেছে,কমলগঞ্জের সুনছড়া চা বাগানে চৈতু কর্মকার (৫০) নামে এক শ্রমিক জ্বরে সোমবার রাতে মারা যান। স্থানীয়রা জানান, প্রচন্ড জ্বরে সোমবার রাত ৯টার দিকে বাড়ির পাশে চা শ্রমিক চৈতু কর্মকার হঠাৎ মাটিতে ঢলে পড়েন। পরে স্থানীয়রা তাকে ধরাধরি করে ঘরে নিয়ে গেলে রাত সাড়ে ৯টায় তার মৃত্যু হয়। বিষয়টি চা শ্রমিকরা কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে জানালে রাতে ওই বৃদ্ধের শেষকৃত্য করা হয়নি। পরে মঙ্গলবার সকালে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন মেডিকেল অফিসারের নেতৃত্বে একটি টিম বৃদ্ধসহ তার  পরিবারের এক সদস্যের নমুনা সংগ্রহ করার পর চৈতু কর্মকারের শেষ কৃত্য হয়।

এদিকে কমলগঞ্জের আদমপুর নয়াপত্তন গ্রামে প্রচন্ড জ্বর নিয়ে কয়েক দফা বমি করে নন্দলাল সিংহ (২৫) নামের এক সাইকেল মেইকারের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে নন্দলালের মৃত্যুর পর এলাকায় করোনা আতঙ্ক দেখা দেয়। এ বিষয়টি স্থানীয়রা কমলগঞ্জ উপজেলা প্রশাসনকে জানালে মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত ব্যক্তিদের বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর