বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৪:০৭ পূর্বাহ্ন

মুজিববর্ষে পাংশায় আশিক মাহমুদ মিতুলের ব্যক্তিগত উদ্যোগে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু

রিপোর্টার নাম
  • আপডেটের সময় : শনিবার, ৩০ মে, ২০২০
  • ৪২ সময় দেখুন

রাজবাড়ী, ৩০ মে ২০২০ইং (ঢাকা টিভি রিপোর্ট):  মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ীর পাংশা উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধের পাশাপাশি ডেঙ্গু থেকে রক্ষা পাওয়ার জন্য রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সদস্য মো. আশিক মাহমুদ মিতুলের ব্যক্তিগত উদ্যোগে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার বিকাল ৪টায় পাংশা উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে শুরু হওয়া এই মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন করেন পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম বুড়ো। এ সময় উপস্থিত ছিলেন পাংশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ এফ এম শফিউদ্দীন পাতা, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মজনু, ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দীন বিশ্বাস, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি দীপক কুন্ডু, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসরাম মারুফ।

উদ্বোধনের সময় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিমের পুত্র আশিক মাহমুদ মিতুল বলেন, করোনা ভাইরাসের পাশাপাশি ডেঙ্গুর ভয়াবহতা রোধকল্পে আমার পিতা মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনার জন্য নির্দেশনা প্রদান করলে দ্রুত সময়ের মধ্যে সেটি বাস্তবায়ন করা হয়।

তিনি আরো বলেন পর্যায়ক্রমে পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী তিনিটি উপজেলাতে এই কার্যক্রম অব্যাহত থাকবে। উদ্বোধনের প্রথম দিনে পাংশা পৌর এলাকার বিভিন্ন এলাকায় দুইটি ফগার মেশিন ও ৬টি জীবানুনাশক স্প্রে মেশিন দিয়ে এ কার্যক্রম শুরু করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর