বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৪:১৬ পূর্বাহ্ন

বিপিএলে খেলবেন ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইয়ন মরগান

রিপোর্টার নাম
  • আপডেটের সময় : রবিবার, ২১ জুলাই, ২০১৯
  • ২৯ সময় দেখুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পরবর্তী আসরে তারার হাট বসতে যাচ্ছে। শেন ওয়াটসন ও জেপি ডুমিনির পর বিপিএলে নাম লিখিয়েছন ইয়ন মরগান।

ইংল্যান্ডের ৪৪ বছরের আক্ষেপ ঘোচানো বিশ্বকাপ জয়ী এই অধিনায়ককে দেখা যাবে ঢাকা ডায়নামাইটসের জার্সিতে। ঢাকার ডায়নামাইটসের অফিসিয়াল সূত্রের বরাত দিয়ে রোববার এ তথ্য জানিয়েছে ক্রিকবাজ। ঢাকা ডায়নামাইটসের প্রধান নির্বাহী ওবায়েদ নিজাম বলেছেন, ‘বিপিএলের পরবর্তী আাসরের জন্য আমরা মরগানের সঙ্গে চুক্তি করেছি।

সংক্ষিপ্ত সংস্করণে তার বিশাল অভিজ্ঞতা আমরা বিবেচনা করেছি। আশা করি পুরো আসরের জন্য আমরা তাকে পাব।’ চলতি বছরের ডিসেম্বরের শুরুতেই মাঠে গড়াবে বিপিএলের সপ্তম আসর। আসরকে ঘিরে দলগুলো এরই মধ্যে ঘর গোছাতে শুরু করেছে। প্রতিটি দল সরাসরি দুজন বিদেশি খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করতে পারবে। তারই অংশ হিসেবে মরগানকে দলে ভেড়াল ঢাকা।

এদিকে মরগান দলে আসায় ঢাকার নেতৃত্ব নিয়ে প্রশ্ন উঠেছে। কয়েক মৌসুম ধরে ঢাকার নেতৃত্ব দিচ্ছেন সাকিব আল হাসান। বিষয়টি ভাবাচ্ছে নিজামকেও। এ বিষয়ে তিনি বলেছেন, ‘আমরা এ নিয়ে ভাবছি। কারণ আপনারা জানেন সাকিব আমাদের দলে আছে। তিনি অনেক দিন ধরেই নেতৃত্ব দিচ্ছেন।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর