সোমবার, ২৫ মে ২০২০, ০৪:২৪ অপরাহ্ন

পরিকল্পনা মন্ত্রী এম. এ মান্নান ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরায় সড়ক দুর্ঘটনার শিকার

রিপোর্টার নাম
  • আপডেটের সময় : বুধবার, ২০ মে, ২০২০
  • ৩৫ সময় দেখুন

ঢাকা, ২০ মে ২০২০ইং (ঢাকা টিভি রিপোর্ট): আজ বুধবার (২০ মে) সকালে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি তার নিজের নির্বাচনী এলাকা সুনামগঞ্জের জগন্নাথপুরে ত্রাণ দিতে ঢাকা থেকে যাওয়ার পথে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলাধীন নীলকুঠি বাসস্ট্যান্ড এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার হন।

এ সময় পরিকল্পনামন্ত্রীর পাজেরো গাড়ির সঙ্গে একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কেউ হতাহত না হলেও মন্ত্রীর গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়।

পরিকল্পনামন্ত্রীকে বহনকারী গাড়িচালক মো. নেসার জানান, পরিকল্পনামন্ত্রী ত্রাণ দেওয়ার উদ্দেশে সুনামগঞ্জে যাচ্ছিলেন। প্রটোকলের গাড়িটি সামনেই ছিলো। মন্ত্রীর গাড়ি রায়পুরা উপজেলার নীলকুঠি বাসস্ট্যান্ডে পৌঁছালে ভৈরব থেকে নারায়ণগঞ্জগামী প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়ির সঙ্গে ধাক্কা লাগে।

এ সময় মন্ত্রী অক্ষত অবস্থায় গাড়ি পরিবর্তন করে প্রটোকল নিয়ে পুনরায় সুনামগঞ্জে রওয়ানা হন।

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান দুপুরে সাংবাদিকদের বলেন, দুর্ঘটনা আমাকে ছাড়ে না। বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলাধীন নীলকুঠি বাসস্ট্যান্ডে পিচ্ছিল সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কার এসে ধাক্কা লাগে। আমি অক্ষত আছি। জগন্নাথপুরে ত্রাণ বিতরণ করছি।

এ দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়ায বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন, ঢাকা টিভি, বঙ্গবন্ধু সৈনিক লীগ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সমন্বয় কমান্ড কাউন্সিল, দক্ষিন বঙ্গ উন্নয়ন পরিষদ, লালন গবেষণা একাডেমী, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট ইউনিটি, ঢাকা প্রেস ক্লাব, ডেইলী মর্ণিং অবজাভার, দৈনিক দেশপ্রেম, ডিজিটাল বাংলাদেশ, বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম-এর পক্ষ থেকে বঙ্গবন্ধু পদকপ্রাপ্ত ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদ, জাতীয় শ্রমিক লীগের সাংস্কৃতিক সম্পাদক চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক বিপ্লব শরীফ,  মেজর অব. দেলোয়ার এইচ খান, মেজর অব. জাকির হোসেন, মেনন চৌধুরী, মুন্না মাহমুদ, শান্ত জোয়াদ্দার, এনি মাহমুদ, হাসিবুর রহমান শিপন প্রমুখ নেতৃবৃন্দ আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, এর আগে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বিভিন্ন সময়ে বিমান, নৌ, বাস ও রেল দুর্ঘটনার শিকার হয়েছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর