শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:৩৫ পূর্বাহ্ন

পঞ্চগড়ের দেবীগঞ্জে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা হচ্ছে

রিপোর্টার নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ২৪ সময় দেখুন

আমাদের ঢাকা টিভির ষ্টাফ রিপোর্টার সাইয়্যেদ শান্ত জানান, পঞ্চগড়ের দেবীগঞ্জে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা হচ্ছে। দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ, দেবীডুবা ও সোনাহার ইউনিয়নের প্রধানপুর, দেবীডুবা, ও দাড়ারহাট মৌজায় ২১৭.৭৮ একর জমিতে এ অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলা হচ্ছে।

পঞ্চগড়ের দেবীগঞ্জে উপজেলায় অর্থনৈতিক অঞ্চল স্থাপনের লক্ষ্যে বেজা বরাবরে জমি বরাদ্দের নিমিত্তে চুক্তি স্বাক্ষর ও দলিল সম্পাদন অনুষ্ঠানে ভার্চুয়াল সভায় বাংলাদেশ সরকারের রেলপথ  মন্ত্রী অ্যাডভোকেট মোঃ নূরুল ইসলাম সুজন এমপি প্রধান অতিথির ছিলেন।

পঞ্চগড় জেলা প্রশাসক মোছাঃ সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে চুক্তি সম্পাদন সভায়  বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদ  সদস্য মোঃ মজাহারুল হক প্রধান, ভুমি মন্ত্রনালয়ের সচিব মাকছুদুর রহমান এবং রংপুর বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব।

সভায় বক্তব্য রাখেন পঞ্চগড় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, বেজার সহকারী ম্যানেজার একেএম আনোয়ার, দেবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চিশতি, উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান ও দেবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর