শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:৩৭ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ার মিয়া ভাই ও ধামাকা ছবিতে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হলেন দীঘি

রিপোর্টার নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ২৬ সময় দেখুন

শিশু শিল্পী হিসেবে সবার মন কেড়েছিল প্রার্থনা ফারদিন দীঘি। মাঝে কয়েক বার শাকিবের নায়িকা হওয়া নিয়ে গুজব ছড়িয়েছিল। তবে এবার আর গুজব নয় সত্যি সত্যি রুপালি পর্দার নায়িকা হতে যাচ্ছেন সেই দীঘি। দুটি ছবিতে এবার নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন দীঘি। সম্প্রতি শাপলা মিডিয়ার দুটি ছবিতে চুক্তিবদ্ধ হন একসময়ের জনপ্রিয় এই শিশুশিল্পী।

‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শুটিং ইতিমধ্যে শুরু হয়েছে। আরেকটির নাম ধামাকা। দুটি ছবিতেই দীঘির নায়ক শান্ত খান।

সিনেমায় অভিষেক হতে যাওয়া দীঘি গণমাধ্যমকে বলেন, ‘প্রথম থেকেই আমি কোন ছবি করব আর কোনটা করব না তার সিদ্ধান্ত নিতেন মা। মা বেঁচে নেই। এখন আমার সব সিদ্ধান্ত নেন বাবা। শাপলা মিডিয়া এই সময়ে সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান। সেলিম আংকেলও (শাপলা মিডিয়ার কর্ণধার) আমাকে মেয়ের মতো স্নেহ করেন। বাবা ভেবে দেখেছেন এই ছবিতে কাজ করলে আমার জন্য ভালো হবে। আমিও বাবার কথায় রাজি হয়েছি।’

একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনে মডেল হয়ে সাড়া ফেলেছিল শিশুশিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। এর পরই ডাক পায় চলচ্চিত্রে। কাজী হায়াত পরিচালিত কাবুলিওয়ালা চলচ্চিত্রের মাধ্যমে শিশু শিল্পী হিসেবে চলচ্চিত্রে প্রবেশ করেন। প্রথম চলচ্চিত্রে অভিনয় করেই ২০০৬ সালে শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে দিঘী। তারপরে আরও দুটি চলচ্চিত্রে অভিনয়ের কারণে শ্রেষ্ঠ শিশু চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয় করে সে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর