সোমবার, ২৫ মে ২০২০, ০৫:২২ অপরাহ্ন

করোনায় আক্রান্ত হয়ে দুদক পরিচালক জালাল সাইফুর রহমানের মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেটের সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৩৪ সময় দেখুন

হেলথ ডেস্ক, ০৬ এপ্রিল ২০২০ইং (ঢাকা টিভি রিপোর্ট): করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমানের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মারা যাওয়া দুদক পরিচালক প্রশাসন ক্যাডারের ২২ তম ব্যাচের কর্মকর্তা ছিলেন।

কুয়েত মৈত্রী হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আলীমুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ঢাকাটাইমসকে তিনি জানান, দুদকের পরিচালক জালাল সাইফুর রহমান আমাদের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা গেছেন।

আলীমুজ্জামান আরও বলেন, সাত থেকে আটদিন আগে জালাল আমাদের হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি লাইফ সাপোর্টে ছিলেন। তার শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। মৃত্যুর আগ পর্যন্ত তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

মৃতদেহ কী করা হবে এমন প্রশ্নের জবাবে কুয়েত মৈত্রী হাসপাতালের এই প্রশাসনিক কর্মকর্তা বলেন, ‘স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সাইফুল্লাহিল আজম এখানে আছেন। করোনায় আক্রান্ত রোগীদের লাশের ব্যাপারে তিনিই সিদ্ধান্ত নেন। তিনি দুদকের চেয়ারম্যানের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেবেন।’

দুদকের সহকারী পরিচালক জাহিদ কালামও ঢাকাটাইমসকে জালালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জালালের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর