শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৪:১১ পূর্বাহ্ন

করোনার কারনে বাড়ীতে লকডাউন সাইফ, কারিনা কাপুর ও ছোট ছেলে তৈমুর : মাকে নিয়ে চিন্তিত সাইফ

রিপোর্টার নাম
  • আপডেটের সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৭০ সময় দেখুন

বিনোদন ডেস্ক, ০৬ এপ্রিল ২০২০ইং (ঢাকা টিভি রিপোর্ট):  করোনার জেরে মুম্বাইয়ের বাড়িতে গৃহবন্দি বলিউড অভিনেতা সাইফ আলি খান, বর্তমান স্ত্রী কারিনা কাপুর ও ছোট ছেলে তৈমুর আলি খান। সাইফের মা অভিনেত্রী শর্মিলা ঠাকুর রয়েছেন তাদের দিল্লির বাড়িতে। মহামারীর এমন ভয়াবহ পরিস্থিতিতে মা দূরে থাকায় চিন্তায় রয়েছেন সাইফ। তার উপর ফোনে কথা বলার সময় শর্মিলার কথাবার্তায় বেশ খানিকটা পরিবর্তন এসেছে বলেও জানান সাইফ।

সম্প্রতি মুম্বাই মিররকে দেয়া সাক্ষাৎকারে বলিউডের এই ছোটে নবাব জানান, কীভাবে কাটছে তাদের লকডাউনের দিনগুলো। তার সঙ্গেই প্রবীণ অভিনেত্রী ও তার মা শর্মিলা ঠাকুরের প্রসঙ্গ উঠে আসে। সাইফের কথায়, ‘আমার মায়ের জন্য চিন্তা হয়। আচমকাই অদ্ভূত সব কথা বলছে। বলছে, জীবন পুরো দেখা হয়ে গেছে, আর কোনো প্রত্যাশা নেই। এসব শুনলে খুব ভয় লাগে।’

সাইফ জানান, বোন সাবা তাদের সঙ্গে রয়েছেন। তবে সোহার জন্যও তার মন কেমন করছে। সাইফের কথায়, ‘মা ভাবে আমরা আগে থেকেই লকডাউন হবে জানতাম এবং ইচ্ছে করেই মাকে বলিনি। তবে সোহাকেও অনেকদিন দেখতে পাচ্ছি না। তাও টেকনোলজির দৌলতে পরিবার ও বন্ধুদের সঙ্গে কথা বলা ও দেখতে পাওয়া যায়।

তবে লকডাউনের এই অলস সময়ে ছোট ছেলে তৈমুরের সঙ্গেই বেশি করে সময় কাটাচ্ছেন সাইফ। তার সঙ্গে খেলা, গাছ লাগানোর কাজ করতে হচ্ছে তাকে। এমনকী রান্নাও করছেন নিজে। কারিনা কাপুর সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর