সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪৯ পূর্বাহ্ন

উপনির্বাচনে শক্ত প্রতিদ্বন্দ্বিতার প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি : বলেছেন, জিএম কাদের

রিপোর্টার নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৪ সময় দেখুন

আজ সোমবার দুপুরে মুজিববর্ষ উপলক্ষে জাতীয় সংসদ চত্বরে বৃক্ষরোপণের পর সাংবাদিকদের জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, তিনটি সংসদীয় আসনের উপনির্বাচনে প্রতিটি আসনে জাতীয় পার্টি শক্তিশালী রাজনৈতিক শক্তি হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবে।

গতকাল রবিবার ঢাকা-৫ ও নওগাঁ-৬ ও পাবনা-৪ শূন্য আসনে উপনির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচন ১৭ অক্টোবর এবং পাবনা-৪ আসনে উপনির্বাচনের জন্য ২৬ সেপ্টেম্বর তারিখ ঘোষণা করা হয়।

এসব নির্বাচনে জাতীয় পার্টি অংশ নিতে প্রস্তুতি নিচ্ছে জানিয়ে দলটির চেয়ারম্যান জিএম কাদের বলেন, জাতীয় পার্টি একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল হিসেবে সকল নির্বাচনে অংশ নেবে। সকল উপনির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টির প্রস্ততি রয়েছে। ইতোমধ্যে প্রার্থিতা চূড়ান্ত করতে কাজ করছি আমরা। প্রতিটি আসনে জাতীয় পার্টি শক্তিশালী রাজনৈতিক শক্তি হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবে।

জাপা চেয়ারম্যান বলেন, জাতির পিতার জন্মশতবর্ষবার্ষিকী উপলক্ষে আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচি নিঃসন্দেহে অতুলনীয়। জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব থেকে পৃথিবীকে রক্ষা করতে বৃক্ষরোপণের বিকল্প নেই। তাছাড়া আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য একটি পৃথিবী গড়তেও বৃক্ষরোপণের বিকল্প নেই।

এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ এমপি, মুজিবুল হক চুন্নু এমপি, সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল এমপি, নাজমা আক্তার এমপি, পার্টি চেয়ারম্যান-এর উপদেষ্টা রওশন আরা মান্নান এমপি, তালুকদার নুরুল ইসলাম এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, সম্পাদকমণ্ডলীর সদস্য ইসহাক ভূইয়া, আবু তৈয়ব, জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মো. আল মামুন উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর